নতুন বাড়ি নির্মাণ এবং ডিজাইন সম্পর্কে অনুসরণ করার জন্য 15টি সেরা ব্লগ৷

নতুন বাড়ি নির্মাণ

আপনি যদি আপনার স্বপ্নের বাড়ি তৈরি করেন, আপনি সম্ভবত আপনার নতুন বাড়িটি কেমন হবে তা অসংখ্যবার স্বপ্ন দেখেছেন। আপনি প্রতিটি বিবরণ নিখুঁত হতে চান. আপনি যদি ইন্টেরিয়র ডিজাইনার না হন তাহলে কি করবেন? আপনি এখনও আপনার বাড়িতে আপনার অনন্য শৈলী সুন্দরভাবে প্রতিফলিত করতে চান. সুতরাং, আমরা আপনার নতুন বাড়ির ডিজাইনে সাহায্য করার জন্য দুর্দান্ত ব্লগগুলির একটি তালিকা তৈরি করেছি এবং আপনাকে সর্বশেষ ডিজাইন এবং নির্মাণ প্রবণতা সম্পর্কে আপডেট রাখতে সাহায্য করেছি।

ভালবাসার ঘর

নিউজিল্যান্ডে অবস্থিত, হোমস টু লাভ আপনার নতুন বাড়িটিকে একটি বাড়ি তৈরি করতে সাহায্য করার জন্য ডিজাইন টিপস এবং ধারণাগুলির জন্য একটি অবিশ্বাস্য সম্পদ। বাড়ির সাজসজ্জা এবং বাড়ি তৈরির বিভিন্ন ধাপ সম্পর্কে তাদের অন্তর্দৃষ্টিপূর্ণ নিবন্ধগুলির মাধ্যমে আপনি অবশ্যই প্রচুর অনুপ্রেরণা পাবেন। উল্লেখ করার মতো নয়, ব্যক্তিগতকৃত আলংকারিক ছোঁয়া তৈরি করার জন্য আমরা তাদের “DIY” এবং “কিভাবে” প্রকল্পগুলি পছন্দ করি।

নির্মাতা

আপনি যদি আপনার নতুন বাড়ি তৈরির মতো একটি প্রকল্প শুরু করার আগে যতটা সম্ভব গবেষণা করতে এবং শিখতে ভালোবাসেন, তাহলে বিল্ডার আপনার জন্য একটি দুর্দান্ত ম্যাচ হতে পারে। এই অনলাইন ম্যাগাজিনটি পাঠকদের বিল্ডিং নিউজ এবং বাড়ির ডিজাইনের ধারণা সম্পর্কে আপডেট রাখতে দুর্দান্ত।

স্প্রুস

স্প্রুস আপনাকে আপনার সেরা বাড়ি তৈরি করতে সাহায্য করার জন্য বাস্তব জীবনের টিপস এবং অনুপ্রেরণা প্রদান করে। সাজসজ্জা থেকে বাগান করার সমস্ত কিছু থেকে পরামর্শ দেওয়া, এটি বাড়ির সাথে সম্পর্কিত যেকোনো কিছুর জন্য একটি দুর্দান্ত সর্বত্র সম্পদ।

ব্লগ তৈরি করুন

আমরা সারা বিশ্বের স্থপতিদের উদ্ভাবন দেখে মুগ্ধ হয়েছি, যারা সিয়াটেলে BUILD Blog-এর জন্য লেখেন। আপনি যদি শিখতে চান যে কীভাবে অবিশ্বাস্য বাড়ির পরিকল্পনাগুলি জীবনে আসে এবং তাদের অনুপ্রেরণা থেকে সংগ্রহ করে তবে এটি আপনার জন্য ব্লগ হতে পারে।

হাউজ

আপনার বাড়ির ডিজাইন করা সবসময় সহজ নয় এবং কখনও কখনও আপনার পরামর্শের প্রয়োজন হবে। এই হল যখন Houzz প্রবেশ করে৷ এর অবিশ্বাস্য গাইড এবং গল্পগুলির সাথে, আপনার স্বপ্নের বাড়ি ডিজাইন করার যে কোনও দিকের জন্য আপনার কাছে উত্তরের অভাব হবে না৷ এছাড়াও, এই ধারণাগুলিকে বাস্তবে পরিণত করতে সাহায্য করার জন্য আপনি আপনার কাছাকাছি সংস্থাগুলির সাথে (আমাদের মতো!) সংযোগ করতে পারবেন৷

পুরাতন ব্র্যান্ড নিউ

আপনি যদি অভ্যন্তরীণ ডিজাইনে একটি অনন্য এবং সারগ্রাহী টেক খুঁজছেন, তাহলে পুরানো ব্র্যান্ড নিউ দ্বারা বিস্মিত হওয়ার জন্য প্রস্তুত হন। বিলাসবহুল, রঙিন চেহারা আপনাকে অবিস্মরণীয় হোম ট্যুর অফার করার সাথে সাথে বাড়ির সাজসজ্জা এবং ডিজাইনের ধারণা সম্পর্কে অবিশ্বাস্য অন্তর্দৃষ্টিতে আমন্ত্রণ জানায়।

জঙ্গল

আপনি যদি প্যাটার্ন এবং গাঢ় রঙের সাথে যথেষ্ট ডিজাইন না করতে পারেন, তাহলে Jungalow হল আরেকটি চিত্তাকর্ষক ব্লগ অনুসরণ করার জন্য। এর অভিনব সৃজনশীলতার সাথে, আপনি সাহায্য করতে পারবেন না কিন্তু বোহেমিয়ান টুইস্টের স্প্ল্যাশ দিয়ে আপনার নতুন বাড়ি সাজানো শুরু করতে অনুপ্রাণিত বোধ করবেন।

আদর্শ বাড়ি

আপনি পরামর্শ, ধারনা, বা আপনার নতুন বাড়িতে সাহায্য করার জন্য একটি গাইড খুঁজছেন না কেন, আইডিয়াল হোমে সাহায্য করার জন্য প্রচুর নিবন্ধ রয়েছে৷ যখন বাড়ির নকশার কথা আসে, আপনি যে কোনও শৈলীর প্রশংসা করার জন্য বাস্তব বাড়ি এবং ধারণাগুলির দুর্দান্ত উদাহরণ পাবেন।

লরেল ও উলফ

এর অভ্যন্তরীণ ডিজাইনারদের দ্বারা লিখিত, এই ব্লগটি ডিজাইনের প্রবণতা এবং টিপসগুলির উপর চমত্কার অন্তর্দৃষ্টি প্রদান করে যা আপনি সহজেই আপনার বাড়িতে অন্তর্ভুক্ত করতে পারেন। আপনি যদি ব্যবহারিক ফলাফল চান, আমরা নিশ্চিত যে আপনি Laurel এবং Wolf দ্বারা অনুপ্রাণিত হবেন।

বাংলাদেশে আবাসন ব্যবসা

শুভ অভ্যন্তরীণ ব্লগ

আপনার বাড়ির সাজসজ্জার জন্য প্রকৃতি দ্বারা অনুপ্রাণিত? হ্যাপি ইন্টেরিয়র ব্লগ ধারণাগুলির জন্য একটি দুর্দান্ত মিল হতে পারে, বিশেষ করে বাড়ির নকশার ক্ষেত্রে এটির ন্যূনতম পদ্ধতির সাথে। আমরা দৈনন্দিন জীবন থেকে সুখ ভাগ করে নেওয়ার এর মূলমন্ত্রও পছন্দ করি।

অ্যাম্বার ইন্টেরিয়ার্স

আসন্ন ডিজাইনের প্রবণতা খোঁজার সময়, আমরা অ্যাম্বার ডিজাইনের লস এঞ্জেলেস-ভিত্তিক ইন্টেরিয়র ডিজাইনার অ্যাম্বার লুইসের দৃষ্টিভঙ্গি পছন্দ করি। তার দ্রুত টিপস, শট আগে এবং পরে এবং গেট-দ্য-লুক বিকল্পগুলি আমাদের প্রিয় বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে৷

কোকো কেলি

একটি পরিশীলিত ডিজাইনের সাথে, আমরা Coco Kelley-এর সুন্দর সহজ চিত্রগুলি দ্বারা মুগ্ধ। অভ্যন্তরীণ ডিজাইনের টিপস এবং প্রবণতাগুলিতে ফোকাস করে, আমরা নিশ্চিত যে আপনি একটি নতুন এবং পরিমার্জিত শৈলীর জন্য এই চেহারাগুলির যেকোনটি পুনরায় তৈরি করতে পারেন।

এক প্রকল্প কাছাকাছি

আপনি যখন একটি নতুন বাড়ি কিনবেন, তখন এটি সম্ভবত এক বছরের ওয়ারেন্টি সহ আসে যা কিছু ভেঙে যায় তা মেরামত বা প্রতিস্থাপন করার জন্য। যখন সেই ওয়ারেন্টি শেষ হয়, আপনি কি কোনো মেরামত প্রকল্প মোকাবেলা করতে প্রস্তুত? ওয়ান প্রজেক্ট ক্লোজার হল বাড়ির মালিকদের বাড়ির আশেপাশে যেকোন মেরামত প্রকল্পের বিষয়ে কীভাবে পরিচালনা করতে হয় তা শিখতে একটি দুর্দান্ত সংস্থান৷

বসবাস

স্থাপত্য উদ্ভাবন সম্পর্কে শেখার আরেকটি বড় উৎস হল ইনহ্যাবিট্যাট। নকশা প্রবণতা সম্পর্কে রিপোর্ট করার জন্য নিবেদিত, আপনি বাড়ির নির্মাণ প্রবণতা মধ্যে নতুন কি মিস করবেন না.

এলি সজ্জা

উচ্চ শৈলী + ব্যবহারিক পরামর্শ হল এলি সাজসজ্জার জন্য একটি মিষ্টি জায়গা, যা সেলিব্রিটিদের বাড়ি, পুনর্নির্মাণ এবং সংস্কারের সাথে জীবন ও সংস্কৃতির বৈশিষ্ট্যগুলিকে দেখায়।

ল্যান্ডজিন

আপনার বাড়ির ল্যান্ডস্কেপ ডিজাইন করার জন্য অনুপ্রেরণা প্রয়োজন? Landezine থেকে ধারনা নিয়ে চূড়ান্ত উঠানের জন্য বড় স্বপ্ন দেখুন। এই অবিশ্বাস্য ডিজাইনগুলির যেকোনো একটি ব্যবহার করুন এবং আমরা জানি আপনি প্রতিবেশীদের ঈর্ষান্বিত হবেন!

এমিলি হেন্ডারসন দ্বারা শৈলী

বাংলাদেশে

HGTV হোস্ট এমিলি হেন্ডারসন তার ব্লগে অবিশ্বাস্য DIY ধারণা এবং তার ডিজাইনের অনুপ্রেরণা শেয়ার করেছেন, এমিলি হেন্ডারসনের স্টাইল৷ বাড়ির সাজসজ্জা এবং ডিজাইনে স্টাইলিস্টের ভিনটেজ পদ্ধতির দিকে নজর দিন। আপনি এটা ভালোবাসতে যাচ্ছেন।

নতুন বাড়ির নির্মাণ বা নকশা সম্পর্কে অন্য কোন দুর্দান্ত ব্লগ জানেন? সামাজিক মিডিয়াতে আমাদের অনুসরণ করুন এবং আমাদের জানান! আমরা আপনার কাছ থেকে শুনতে ভালোবাসতাম.

Join The Discussion

Compare listings

Compare