2022 সালের সেরা রিয়েল এস্টেট বিনিয়োগ ব্লগ

বাংলাদেশে

রিয়েল এস্টেট

বিনিয়োগ সম্পর্কে অনেক ভাল, কার্যকরী তথ্য রয়েছে যা আপনি বিনামূল্যে অনলাইনেরিয়েল এস্টেট খুঁজে পেতে পারেন।

কিন্তু ন্যায্যভাবে বলতে গেলে, কখনও কখনও মনে হতে পারে যে এখানে একটু বেশি তথ্য রয়েছে, যা এই প্রশ্নটি প্ররোচিত করে, “আপনি কি সত্যিই একটি ব্লগ থেকে রিয়েল এস্টেট বিনিয়োগ সম্পর্কে জানতে পারেন?”

উত্তর হল “হ্যাঁ,” যদি আপনি জানেন যে কী খুঁজতে হবে এবং কোথায়। আমরা সবাই জানি যে রিয়েল এস্টেট বিনিয়োগে সময়ই অর্থ।

সুতরাং, এটি মাথায় রেখে, এখানে আমাদের 2020 সালের সেরা রিয়েল এস্টেট বিনিয়োগকারী ব্লগগুলির তালিকা রয়েছে এবং কেন আপনার সেগুলি প্রথমে পড়ার কথা বিবেচনা করা উচিত।

রিয়েল এস্টেট বিনিয়োগ ব্লগ পড়ার সুবিধা
রিয়েল এস্টেট শিল্প দ্রুত পরিবর্তিত হচ্ছে, ঠিক সেই সাথে যে বাজারে আপনি বর্তমানে আছেন বা বিনিয়োগের কথা ভাবছেন।

MSM – ওয়াল স্ট্রিট জার্নাল, ফোর্বস, বা আপনার স্থানীয় সংবাদপত্রের মতো প্রকাশনাগুলি – -তে শুধুমাত্র রিয়েল এস্টেট সম্পর্কে পড়ার বিপদগুলির মধ্যে একটি হল যে তথ্যগুলিকে প্রেস করার জন্য এটি সম্পর্কে সবাই জানে৷ কথায় আছে, “পুরানো খবর কোন খবর নয়।”

সেরা রিয়েল এস্টেট ব্লগগুলি তাজা খবরের জন্য আপনার নিজস্ব যৌবনের ফোয়ারা থাকার মত। ন্যায্যভাবে বলতে গেলে, অন্যান্য লোকেরা একই সাইটগুলি পড়তে পারে, তবে কেবলমাত্র কয়েকজন বাছাই করা হয়েছে, এবং অন্য লোকটি সম্ভবত আপনি যেভাবে করবেন সেভাবে কাজ করার জন্য সেই তথ্যটি রাখছেন না।

রিয়েল এস্টেট ব্লগ পড়া আপনাকে ট্রেন্ডগুলি বোঝার মাধ্যমে এবং ট্রেন্ডটিকে আপনার বন্ধু বানিয়ে এবং প্রতিযোগিতার এক ধাপ এগিয়ে থাকার মাধ্যমে আপনার ব্যবসাকে পরবর্তী স্তরে নিয়ে যেতে দেয়৷ রিয়েল এস্টেট বিনিয়োগ ব্লগ পড়ার অন্যান্য সুবিধা হল:

সময়োপযোগী তথ্যে তাত্ক্ষণিক অ্যাক্সেস, কারণ সেরা রিয়েল এস্টেট বিনিয়োগ ব্লগগুলি রিয়েল টাইমে আপডেট করা হয়।
রিয়েল এস্টেট বিনিয়োগ ব্লগগুলি খবরের একটি দুর্দান্ত অ-প্রথাগত উত্স, এবং মূলধারার মিডিয়ার মতো ঐতিহ্যবাহী সংবাদ উত্সগুলিতে একটি দুর্দান্ত সংযোজন করে, আপনাকে বিভিন্ন ধরণের মতামত প্রদান করে৷
রিয়েল এস্টেট ব্লগের কমেন্ট সেকশন ব্যবহার করা হল একটি দ্রুত এবং সহজ উপায় যাঁরা ইতিমধ্যেই “সেখানে আছেন, সেটা করেছেন” এমন লোকদের কাছ থেকে প্রশ্নের উত্তর এবং বিনামূল্যে, কার্যকরী উপদেশ পেতে পারেন৷
রিয়েল এস্টেট ব্লগের সকলেরই নিজস্ব অনন্য সম্প্রদায় ব্যক্তিত্ব রয়েছে, যা অন্যান্য বিনিয়োগকারীদের সাথে বন্ধন করা সহজ করে তোলে যাদের আপনার মতো একই বিনিয়োগ কৌশল রয়েছে, যা প্রায় সীমিত পরিমাণে নেটওয়ার্কিং সুযোগের দরজা খুলে দেয়।

2022 সালে 22টি রিয়েল এস্টেট বিনিয়োগ ব্লগ অনুসরণ করা হবে
আমাদের তালিকার প্রতিটি সাইটের মধ্যে বেশ কিছু জিনিস রয়েছে যা সাধারণ: গুণমানের বিষয়বস্তু নিয়মিতভাবে প্রকাশিত হয়, তারা নির্দিষ্ট কুলুঙ্গি অফার করে (যেমন বাণিজ্যিক, মাল্টিফ্যামিলি, বা একক-পরিবার), এবং তাদের একটি পরিষ্কার ডিজাইন রয়েছে যা নেভিগেট করা সহজ।

সুতরাং, আর কোনো ঝামেলা ছাড়াই, এখানে আমাদের 22টি ব্লগের তালিকা রয়েছে যা 2022 সালে অনুসরণ করতে পারে যা আপনার রিয়েল এস্টেট বিনিয়োগ ব্যবসাকে বাড়তে এবং সফল হতে সাহায্য করতে পারে, এমনকি আপনার স্বপ্নের বাইরেও:

বড় পকেট
নতুন বিনিয়োগকারীরা সাইটের ব্লগ এবং ফোরাম, পডকাস্ট এবং ভিডিও, ওয়েবিনার এবং রিয়েল এস্টেট বিনিয়োগের জন্য বিগারপকেটের আলটিমেট বিগিনারস গাইড থেকে উপকৃত হতে পারেন। আপনি যদি একজন বর্তমান বিনিয়োগকারী হন তবে আপনার জন্য বিগারপকেটেও কিছু আছে।

একজন প্রো সদস্য হওয়ার মাধ্যমে, আপনি বাড়িওয়ালা সম্পদ, রিয়েল এস্টেট বিনিয়োগ ক্যালকুলেটর এবং ফিনান্স বইগুলিতে অ্যাক্সেস পাবেন এবং রিয়েল এস্টেট তালিকা অনুসন্ধান এবং পোস্ট করার মাধ্যমে এজেন্ট এবং অন্যান্য বিনিয়োগকারীদের সাথে সংযোগ করতে সক্ষম হবেন।

দ্য রুফস্টক ব্লগ
রুফস্টকের #1 লক্ষ্য হল সম্পত্তির মালিকানাকে আমূল সহজ, সাশ্রয়ী এবং অ্যাক্সেসযোগ্য করে তোলা। রুফস্টক ব্লগ (অর্থাৎ আপনি বর্তমানে যে ব্লগটি পড়ছেন) তাতে একক-পরিবার এবং ভাড়ার সম্পত্তিতে বিনিয়োগ করার জন্য টিপস এবং সংস্থান রয়েছে যা প্রতিটি বিনিয়োগকারীর জানা দরকার।

ভাড়া বাড়ি কেনা, বিক্রি এবং পরিচালনার বিষয়ে পড়ার পর আপনি রুফস্টক মার্কেটপ্লেসে যেতে পারেন যাতে দূর-দূরত্বের রিয়েল এস্টেট বিনিয়োগ সত্যিই কতটা সহজ হতে পারে।

স্টেসা ব্লগ
Stessa ব্লগ ভাড়া সম্পত্তি মালিকদের জন্য টিপস, সরঞ্জাম এবং খবর পেতে একটি আশ্চর্যজনক সম্পদ. বিনিয়োগকারীদের গল্প থেকে শুরু করে বিনিয়োগের কৌশল থেকে আইনি এবং ট্যাক্স টিপস পর্যন্ত বিষয়গুলি কভার করে, এটি এমন একটি ব্লগ যা আপনি অবশ্যই বুকমার্ক করতে চাইবেন৷

কোচ কারসন
চাড কারসনের জীবনের লক্ষ্য হল অন্য বিনিয়োগকারীদের দ্রুত অবসর নেওয়ার জন্য রিয়েল এস্টেটে বিনিয়োগ করার মাধ্যমে যা গুরুত্বপূর্ণ তা করতে সাহায্য করা। কোচ তার ব্লগে নিবন্ধ এবং পডকাস্টের মিশ্রণ ব্যবহার করে যা আর্থিক স্বাধীনতা অর্জনের জন্য প্রারম্ভিক এবং পাকা রিয়েল এস্টেট বিনিয়োগকারীদের জন্য উপযুক্ত।

সাম্প্রতিক বিষয়গুলির মধ্যে রয়েছে কীভাবে একটি বিনিয়োগ সম্পত্তির জন্য ARV বের করতে হয় এবং কীভাবে একজন বিশেষজ্ঞ রিয়েল এস্টেট ডিল অনুসন্ধানকারী হতে হয়।

স্পার্ক রেন্টাল
আপনি যদি ভাড়ার আয়ের সাথে 5 বছরের মধ্যে আপনার দিনের কাজটি কীভাবে বাদ দিতে হয় তা শিখতে আগ্রহী হন, তাহলে SparkRental ব্লগটি আপনি যা খুঁজছেন তা হতে পারে। স্পার্ক ছোট রিয়েল এস্টেট বিনিয়োগকারীদের জন্য সম্পত্তি পরিচালন সফ্টওয়্যার সরবরাহ করে, তাই আপনার পড়া প্রতিটি নিবন্ধ কীভাবে আপনার আয়-উৎপাদনকারী সম্পত্তি থেকে সর্বাধিক অর্থোপার্জন করা যায় তার উপর দৃষ্টি নিবদ্ধ করে।

এই কারণেই তারা তাদের ব্লগের ডাকনাম করেছে, “একটি ল্যান্ডলর্ড ব্লগ ফর দ্য প্যাসিভ ইনকাম অবসেসড।”

কলেজ বিনিয়োগকারী
যেকোন রিয়েল এস্টেট বিনিয়োগকারীকে একটি জিনিস জিজ্ঞাসা করুন যে তারা রিয়েল এস্টেট সম্পর্কে জানতে চান এবং উত্তর হবে “বিনিয়োগ শুরু করার জন্য

Join The Discussion

Compare listings

Compare